দবির চাচাকে ‘আইডেল গ্রীন সিলেট’ ইউকে-র সংবর্ধনা-এসি আজাদ

 দবির চাচাকে ‘আইডেল গ্রীন সিলেট’ ইউকে-র সংবর্ধনা-



এসি আজাদ,লন্ডন অফিস : ব্রিটিশ-বাংলাদেশী দবিরুল ইসলাম চৌধুরী ওবিই  ১০১ বছর বয়সে সম্প্রতি বিভিন্ন চ্যারেটি প্রতিষ্ঠানের জন্য ‘ওয়াক উইথ দবির চাচা’ ক্যাম্পেইন করে ২ লাখ ৬ হাজার পাউন্ড অর্থ সংগ্রহ করেছেন। যা বাংলাদেশী মুদ্রায় বেশি প্রায় ২ কোটি ৪০ লাখ। 

২১ আগস্ট শনিবার শতবর্ষী দবিরুল ইসলাম চৌধুরী ওবিই-র কাজকে উৎসাহ ও ধন্যবাদ জানাতে সবুজ বনায়ন ও পরিষ্কার-পরিচ্ছন্ন নিরাপদ সিলেটের প্রত্যাশায় প্রতিষ্ঠিত ‘আইডেল গ্রীন সিলেট’ ইউকের কর্মকর্তাবৃন্দ লন্ডনে উপস্থিত হয়ে সংবর্ধনা এবং ক্রেস্ট প্রদান করেন।

উপস্থিত আইডিয়াল গ্রিনের নেতৃবৃন্দ শতবর্ষী দবির চাচার কাজের প্রশংসা করে বলেন, দবির চাচা পায়ে হেঁটে মানবতার সেবায় যে অর্থ সংগ্রহ করছেন তা নজিরবিহীন। এই বয়সে তার এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয় এবং এই কার্যক্রম আমাদের সবার জন্য একটি রোল মডেল হিসেবে থাকবে। নেতৃবৃন্দ দবির চাচার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজকর্মী অনুপম নিউজ টোয়েন্টিফোরের সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ও চৌধুরী অ্যান্ড লস্কর ট্রাস্টের ফাউন্ডার চেয়ারম্যান জুবায়ের লস্কর, জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা বর্তমান সহ-সভাপতি এ.সি আজাদ চৌধুরী,  কমিউনিটি অ্যাক্টিভিস্ট মোঃ আব্দুল মুকিত, আইডিয়াল গ্রীন সিলেটের অন্যতম কর্মকর্তা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজক জাফর আহমেদ সদিক, আতিক চৌধুরী, সিলেট অনলাইন টিভি চ্যানেল এর আমিনুল চৌধুরী, আব্দুর রব, জসিম আহমদ, ইসতিয়াক আহমদ, মনজুরুল কাদের মুক্তা, সেলু আহমদ চৌধুরী, লায়েক আহমদ, এনামুল হক, রিকি মুজিবুর রহমান বুলবুল।

Post a Comment

Previous Post Next Post